logo

orangebd logo
অ-২৩ প্রস্তুতি শুরু
ক্রীড়া বার্তা পরিবেশক

বিকেএসপিতে গতকাল বিকেলে ফুটবলাররা রিপোর্টিং করেছেন। আজ সকাল থেকে অনুশীলন। ঈদের আগের দিন পর্যন্ত চলবে প্র্যাকটিস। ঈদের তিন দিন ছুটি কাটিয়ে পুনরায় হবে অনুশীলন। ১৯-২৩ জুলাই প্যালেস্টাইন এএফসি অনূর্ধ্ব-২৩ চ্যাম্পিয়নশিপ। বাংলাদেশ দলের নির্দিষ্ট কোন লক্ষ্যের কথা বলতে পারেননি নতুন নিযুক্ত ব্রিটিশ বংশোদ্ভূত অস্ট্রেলিয়ান কোচ এন্ডু ওর্ড, 'জর্ডান, স্বাগতিক প্যালেস্টাইন ও তাজিকিস্তান তিন দলই শক্তিশালী। আমরা যথাসম্ভব ভালো খেলব। কোন ম্যাচের স্কোরলাইন এমন হবে না যাতে বাংলাদেশের জন্য বিব্রতকর হয়।' ৫৪ জনের ট্রায়াল থেকে ৩৬ জনকে প্রাথমিকভাবে নির্বাচিত করেছেন কোচ। নানা কারণে সব খেলোয়াড়কে দেখা হয়নি স্বীকার করেছেন কোচ, 'আমি মাত্র একজন লেফটব্যাককে পেয়েছি। ইনজুরি ও শারীরিক অসুস্থতার জন্য ফরোয়ার্ডদের দেখা হয়নি।' জুয়েল রানা, রুবেল মিয়া, হেমন্ত শারীরিক ও পারিবারিক কারণে এরা ট্রায়ালে আসতে পারেননি। ফেডারেশন কাপের পারফরমেন্স ও পূর্বের রেকর্ড অনুযায়ী তাদের ক্যাম্পে রাখা হয়েছে।

প্যালেস্টাইন যাওয়ার আগে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলার পরিকল্পনা রয়েছে। একটি হোমে আরেকটি অ্যাওয়ে। দক্ষিণ এশিয়ার দেশগুলোর বিপক্ষে খেলার চেষ্টা করা হচ্ছে বেশি। অ্যাওয়ে ম্যাচ খেলে সেখান থেকে প্যালেস্টাইন রওনা হওয়ার পরিকল্পনা রয়েছে। প্যালেস্টাইন যুদ্ধ বিধ্বস্ত দেশ। নিরাপত্তা সম্পর্কে উদ্বিগ্নতা রয়ে যায়। এই বিষয়ে দলের ম্যানেজার সত্যজিত দাস রুপু বলেন, 'এএফসি নিরাপত্তার বিষয়টুকু নিশ্চিত করেই সেখানে খেলা দিয়েছে। বাংলাদেশ দল দুবাই হয়ে জর্ডান পেঁৗছাবে। জর্ডান থেকে ইসরায়েল সীমান্ত দিয়ে প্যালেস্টাইন যেতে হবে। জর্ডানে প্যালেস্টাইন প্রতিনিধিদল এসে আমাদের ভেন্যুতে নিয়ে যাবে।'

৩৬ জনের দলের মধ্যে ৯ জন রয়েছে অনূর্ধ্ব ১৯ পর্যায়ের। প্যালেস্টাইন যাওয়ার দুই একদিন আগে ২৩ সদস্যের চূড়ান্ত স্কোয়াড হবে।

প্রাথমিক ক্যাম্পে ডাক পাওয়া ফুটবলাররা হলেন_ মনসুর আমিন, মনজুরুর রহমান, হোসাইন সুজন, নুরুল নাইয়ুম ফয়সাল, কৌশিক বড়ুয়া, সোহেল রানা, আনিসুর রহমান, জুয়েল রানা, আবদুল মালেক, দিদারুল আলম, মাহবুবুর রহমান, মেহেবুব হাসান নয়ন, মো. আক্কাস, রুবেল মিয়া, রিদওয়াদ বিন রাকিন, ফজলে রাবি্ব, সোহেল মিয়া, খালেকুজ্জামান সবুজ, মো. আবদুল্লাহ, মান্নাফ রাবি্ব, মাশহুদ উদ্দিন আহমেদ, হেমন্ত ভিনসেন্ট বিশ্বাস, ইসতেখারুল আলম শাকিল, আসাদুজ্জামান বাবলু, সুশান্ত ত্রিপুরা, রোহিত সরকার, মো. রকি, টুটুল হোসেন বাদশা, মোহাম্মদ ইব্রাহিম, মোহাম্মদ নাঈম, নুরুল আবসার, কাওসার আলি রাবি্ব, মাসুক মিয়া জনি, মোহাম্মদ মেজবাহ উদ্দিন, তকলিস আহমেদ ও সা'দ উদ্দিন।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close