logo

ঢাকা, শুক্রবার ৫ ফাল্গুন, ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

orangebd logo
বাংলাদেশসহ ছয়টি দেশের আটটি দল খেলবে
শেখ কামাল ক্লাব কাপের পর্দা উঠছে কাল
নিরুপম দাশগুপ্ত, চট্টগ্রাম ব্যুরো

বাংলাদেশসহ ছয় দেশের মোট আটটি দল অংশ নিবে শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্টে। পর্দা উঠছে আগামীকাল নগরীর এমএ আজিজ স্টেডিয়ামে। টুর্নামেন্টে অংশগ্রহণকারীদের মধ্যে পাঁচটি বিদেশি ও তিনটি দেশি ফুটবল ক্লাব অংশ নিচ্ছে। বিদেশি ক্লাবগুলো হলো_ কোরিয়ার পসিয়ন সিটিজেন ফুটবল ক্লাব, আফগানিস্তানের সাহেন আসমাঈয়ি এফসি, কাজাখস্তানের এফসি অলগা, মালদ্বীপের টিসি স্পোর্টস ক্লাব, নেপালের মানাং মারসায়াংদি। এছাড়া বাংলাদেশের ঢাকা ও চট্টগ্রাম আবাহনী লিমিটেড এবং ঢাকা মোহামেডান-এই তিন দল টুর্নামেন্টে অংশ নিচ্ছে। সাইফ পাওয়ার টেকের সহযোগিতায় দ্বিতীয়বারের মতো এই টুর্নামেন্টের আয়োজন করেছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। এ উপলক্ষে গতকাল দুপুরে চট্টগ্রাম ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম আবাহনী লিমিটেডের চেয়ারম্যান সংসদ সদস্য এমএ লতিফ, টুর্নামেন্ট আয়োজক কমিটির মহাসচিব সংসদ সদস্য শামসুল হক চৌধুরী, সাইফ পাওয়ার টেকের ব্যবস্থাপনা পরিচালক ও আয়োজক কমিটির চিফ কো-অর্ডিনেটর তরফদার রুহুল আমিন, মিডিয়া কমিটির চেয়ারম্যান সাংবাদিক আলী আব্বাস প্রমুখ।

আয়োজক কমিটির চিফ কো-অর্ডিনেটর তরফদার রুহুল আমিন বলেন, দ্বিতীয়বারের মতো শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পেরে আমরা খুবই আনন্দিত। ফুটবলকে জনপ্রিয় করতে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ব্যাপক উদ্যোগ গ্রহণ করেছেন। এর ধারাবাহিকতায় প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছায় চট্টগ্রামে এই আন্তর্জাতিক টুর্নামেন্ট আমরা করতে পারছি। সংসদ সদস্য শামসুল হক চৌধুরী বলেন, এত বড় টুর্নামেন্টে ভুলত্রুটি থাকতে পারে। ভুলত্রুটি সংশোধনের সুযোগ দিয়ে টুর্নামেন্ট সফল করতে সবাই সহযোগিতা করবেন বলে আশা করছি। চট্টগ্রাম আবাহনী লিমিটেডের চেয়ারম্যান সংসদ সদস্য এমএ লতিফ বলেন, প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছার কারণে দ্বিতীয়বারের মতো শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল টুর্নামেন্ট চট্টগ্রামে অনুষ্ঠিত হচ্ছে। চট্টগ্রামবাসী যতদিন চাইবে ততদিন এ মাটিতেই এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে। টুর্নামেন্ট সফল করতে আমরা সবার সহযোগিতা কামনা করছি।

টুর্নামেন্ট চলবে ২ মার্চ পর্যন্ত। প্রথম রাউন্ডে টিকেটের দাম নির্ধারণ করা হয়েছে গ্যালারির দর্শকদের জন্য ৫০ টাকা ও প্যাভিলিয়নের দর্শকদের জন্য ১০০ টাকা। সেমিফাইনালে গ্যালারির টিকেট ১০০ টাকা ও প্যাভিলিয়নের ২০০ টাকা। ফাইনাল খেলায় টিকিটের দাম গ্যালারির দর্শকদের জন্য ৩০০ টাকা ও প্যাভিলিয়নের দর্শকদের জন্য ৫০০ টাকা।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close