logo

orangebd logo
'হাতকড়াসহ পালিয়ে যাওয়া' মাদক বিক্রেতার লাশ উদ্ধার
যশোর অফিস

যশোরে পুলিশের কাছ থেকে 'হাতকড়াসহ পালিয়ে যাওয়া' মাদক বিক্রেতার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। দু'দল মাদক ব্যবসায়ীর কথিত বন্দুকযুদ্ধে তার মৃত্যু হয়েছে বলে পুলিশের দাবি। নিহত সাবি্বর বাঘারপাড়ার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের ছেলে। গতকাল ভোররাতে যশোর-নড়াইল সড়কের আয়াপুর এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। পুলিশের দাবি, গত রোববার সাবি্বরের বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র, মাদক উদ্ধার হয় এবং ঘটনাস্থল থেকে হাতকড়াসহ সে পালিয়ে যায়। বাঘারপাড়া থানার ওসি শেখ মতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এসআই নিয়ামুল জানান, তিনি ফোর্সসহ রাতে হাইওয়ে ডিউটিতে ছিলেন। এ সময় যশোর-নড়াইল সড়কের আয়াপুরে নজরুল ইসলামের বাড়ির কাছে দুই দল মাদক বিক্রেতার মধ্যে গোলাগুলি হচ্ছে বলে জানতে পারেন। পুলিশ সেখানে উপস্থিত হলে মাদক বিক্রেতারা পালিয়ে যায়। পরে সেখানে এক যুবককে পড়ে থাকতে দেখা যায়। পরে পুলিশ তার পরিচয় নিশ্চিত হয়।

তার ঘাড়ের বাম পাশে মাথার নিচে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ঘটনাস্থল থেকে ১০৭ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে বলেও দাবি তাদের।

প্রসঙ্গত, গত রোববার বাঘারপাড়া থানা পুলিশ উপজেলার খলিলপুর গ্রামের সাইদুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। পুলিশের দাবি, ওই বাড়িতে অভিযান চালিয়ে অস্ত্র, মাদক, মোটরসাইকেল উদ্ধার করা হয়। আটক করা হয় তিনজনকে। এর মধ্যে সাবি্বর হোসেন (২৫) নামে একজন হাতকড়াসহ পালিয়ে যায়।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close