logo

ঢাকা মঙ্গলবার, ১১ চৈত্র ১৪২০, ২৩ জমাদিউল আউয়াল ১৪৩৫, ২৫ মার্চ ২০১৪

orangebd logo
মীরসরাইয়ে দুই ট্রেনযাত্রীর লাশ
প্রতিনিধি, মীরসরাই (চট্টগ্রাম)


ঢাকা-চট্টগ্রাম রেল রুটে মীরসরাইয়ের পৃথক স্থান থেকে দুই ব্যক্তির লাশ উদ্ধার করেছে জিআরপি পুলিশ। রাতের যেকোন সময় ট্রেনে খুন করে লাশ দুটি ফেলে দেয় বলে ধারণা করা হচ্ছে। গতকাল সকালে মীরসরাই থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম রেল রুটের মীরসরাইয়ের পৃথক দুটি স্থান পূর্ব মসজিদিয়া ভূঁঞাপাড়া ও দক্ষিণ ওয়াহেদপুরের ভাঙ্গাপুল এলাকায় রেললাইনের উপর দুটি লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ এসে লাশ দুটি উদ্ধার করে নিয়ে যায়। নিহত দুজনের পরিচয় পাওয়া গেছে। নিহতরা হলো_ ব্রাক্ষণবাড়িয়া জেলার কসবা থানার শিকারপুর গ্রামের আব্দুল আউয়ালের পুত্র রবি উল্ল্যাহ (২৫) এবং অন্যজন একই গ্রামের নুরুল ইসলামের পুত্র মো. আমজাদ হোসেন (২২)। দুজনে চট্টগ্রামের সিইপিজেডে চাকরি করতেন। ঘটনার দিন রাতে তারা গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা হয়েছিলেন বলে পরিবার সূত্রে জানা গেছে। তবে রাতের কোন একসময় কে বা কারা দুজনকে হত্যা করে ট্রেন থেকে পৃথক স্থানে ফেলে দেয় বলে ধারণা করা হচ্ছে। পরে দক্ষিণ ওয়াহেদপুরের ভাঙ্গাপুল থেকে আমজাদ ও পূর্ব মসজিদিয়ার ভূঁঞাপাড়া থেকে রবি উল্ল্যাহর লাশ উদ্ধার করা হয়। লাশ দুটির গায়ে আঘাতের চিহ্ন রয়েছে।



এ ব্যাপারে সীতাকুন্ড রেলওয়ে পুলিশ ইনচার্জ আক্কেল আলী জানান, আমরা খবর পেয়ে পৃথক স্থান থেকে লাশ দুটি উদ্ধার করেছি। রেল দুর্ঘটনায় দুজনের মৃত্যু হতে পারে বলে ধারণা করা হচ্ছে।



চট্টগ্রাম রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এয়াছিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খুন নাকি দুর্ঘটনা তা তদন্ত করে জানানো হবে।


খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close