logo

orangebd logo
সড়ক দুর্ঘটনায় চার জেলায় নিহত ৬
সংবাদ ডেস্ক

সড়ক দুর্ঘটনায় চার জেলায় ৬ জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও চারজন। নিহতদের মধ্যে পাবনায় ৩ জন, বগুড়ার শেরপুরে, নাটোরের সিংড়ায় ও নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক জন করে ৩ জন মারা যায়। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত।

পাবনা, জেলা বার্তা পরিবেশক জানান, পাবনা-ঢাকা মহাসড়কের চিনাখড়া বাজারে যাত্রীবাহী বাসের ধাক্কায় এক শিশুসহ ৩ জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৪ জন। গতকাল সকাল ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পাবনার মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (এসআই) আনোয়ার হোসেন জানান, সিরাজগঞ্জ থেকে পাবনাগামী আল আমিন যাত্রীবাহী একটি বাস পাবনায় যাচ্ছিল। পথিমধ্যে সুজানগর উপজেলার চিনাখড়া বাজার নামক এলাকায় পৌঁছার পর চালক বাসের নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা পথচারী ও সিএনজি অটো রিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই পথচারী মিরাজুল ইসলাম মিলন (৩০) নিহত হয়। এ সময় সিএনজি অটো রিকশার ৩ যাত্রীসহ ২ পথচারী আহত হয়। আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় দুপুর একটার দিকে দেড় বছরের শিশু রিয়া ও নবিরন বেগম (৬০) এক বৃদ্ধাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এছাড়া গুরুতর আহত ১১ মাসের শিশু রিফাত, তার মা রিক্তা খাতুন ও বাবা হালিমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বগুড়া প্রতিনিধি জানান, বগুড়ার

শেরপুরে মিনি ট্রাকের চাপায় রফিকুল ইসলাম (৪৫) নামের এক দৃষ্টি প্রতিবন্ধী ভিক্ষুক নিহত হয়েছে। গতকাল দুপুরে বগুড়া-ঢাকা মহাসড়কের ধুনট মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার খামারকান্দি ইউনিয়নের হুসনাবাদ গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে রফিকুল ইসলাম গতকাল দুপুর আড়াইটার দিকে শেরপুর পৌর শহরের ধুনট মোড় এলাকায় দাঁড়িয়ে থেকে ভিক্ষা করছিল। এ সময় ধুনট উপজেলার গোসাইবাড়ি এলাকা থেকে দুর্ঘটনাকবলিত মিনি ট্রাককে অন্য ট্রাকের সঙ্গে বেঁধে শেরপুরের হামছায়াপুর এলাকায় একটি গ্যারেজে নিয়ে আসার পথে ধুনট মোড় এলাকায় আসলে দড়ি ছিঁড়ে গিয়ে রফিকুলকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।

সিংড়া (নাটোর) প্রতিনিধি জানান, নাটোরের সিংড়ায় ট্রাক ও পাওয়ার ট্রলির মধ্যে সংঘর্ষে ট্রলির ড্রাইভার আরিফ (২৫) নিহত হয়েছে। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আরিফ আত্রাই উপজেলার পাঁচুপুর গ্রামের উজির আলীর ছেলে।

জানা যায়, গতকাল সকালে নাটোর বগুড়া মহাসড়কের শেরকোল এলাকায় নাটোর থেকে বগুড়াগামী একটি ট্রাকের সঙ্গে সিংড়া থেকে নাটোরগামী একটি পাওয়ার ট্রলির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত হয় ট্রলির ড্রাইভার আরিফ।

পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে সিংড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েআনার পথে সে রাস্তায় মারা যায়।

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি জানান, রূপগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইয়াছিন (২২) নামে স্পিনিং মিলের শ্রমিক নিহত হয়েছে। সকালে উপজেলার ঢাকা সিলেট মহাসড়কের যাত্রামুড়া এলাকায় সড়ক দুর্ঘটনা ওই শ্রমিক নিহত হয়।

কাঁচপুর হাইওয়ে থানার (ওসি) তৈয়বুর রহমান জানান, বুধবার সকালে ঢাকা সিলেট মহাসড়কের যাত্রামুড়া এলাকার ভুইয়া স্পিনিং মিল থেকে কাজ শেষ করে বাড়ি ফেরার পথে রাস্তা পারাপারের সময় সিলেট থেকে আসা পাথর বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-২৬১১) চাপা দিলে ঘটনাস্থলেই শ্রমিক ইয়াছিন মারা যায়। নিহত ইয়াছিন চাঁদপুর জেলার মতলব থানার বরদুর্গাপুর এলাকার শহিদুল্লার ছেলে। নিহত ইয়াছিন বিশ্বরোড এলাকার হাসির বাড়ির ভাড়াটিয়া বলে জানা গেছে। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। কাঁচপুর হাইওয়ে পুলিশ নিহত ইয়াছিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close