logo

orangebd logo
আ'লীগকে পরগাছামুক্ত করা হবে
ওবায়দুল কাদের
নিজস্ব বার্তা পরিবেশক

আওয়ামী লীগের সদস্য সংগ্রহ অভিযান শুরু হতে যাচ্ছে। এর মাধ্যমে আওয়ামী লীগকে পরগাছামুক্ত করা হবে। তাই সবাইকে সজাগ থাকার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক-সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। পাশাপাশি শনিবারের বর্ধিত সভার মধ্য দিয়ে আওয়ামী লীগের একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি শুরু হবে। এজন্য দলে অনুপ্রবেশকারীদের ঠেকাতে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি। গতকাল রাজধানীর শিল্পকলা একাডেমি মিলনায়তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে সংবাদচিত্র প্রদর্শনী ও আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। আওয়ামী যুবলীগের আয়োজনে সভায় আরও উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. হারুন-অর রশিদ।

প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সদস্যপদ নবায়ন ও সদস্য সংগ্রহের ক্ষেত্রে সব ধরনের নিয়ম-নীতি মেনে চলতে হবে। যারা চাটুকারিতা করেন, তারা আমার শত্রু। আর যারা সমালোচনা করেন, তারা আমার বন্ধু। প্রধানমন্ত্রী শেখ হাসিনা লোক দেখাতে মানুষের পাশে দাঁড়ান না। যেকোনো বিপদে জনগণ শেখ হাসিনাকে পাশে পেয়েছেন। কারণ, তিনি মানুষের নেত্রী, জনগণের নেত্রী। হাওরের মানুষের পাশেও নিজে দাঁড়িয়েছেন প্রধানমন্ত্রী।

বিএনপির বড় কেন্দ্রীয় কমিটি সম্পর্কে ওবায়দুল কাদের বলেন, যারা নিজেদের দলের ভেতরে গণতন্ত্র রাখতে পারেন না, তারা দেশের গণতন্ত্র বজায় রাখবেন কি করে? দলের গঠনতন্ত্রের বাইরে গিয়ে কেন্দ্রীয় কমিটি ঘোষণা করেছেন। এতো বড় কমিটি এখন পর্যন্ত কোনো মিটিং করেনি। বিএনপি ক্ষমতায় আসতে বিদেশিদের কাছে নালিশ করছে। নালিশ করলে জনগণের কাছে করেন, বিদেশিদের কাছে নয়। দেশের সুনাম ক্ষুণ্ন করবেন না। ১৫ আগস্ট যারা সৃষ্টি করেছিলো, তাদের পুরস্কৃত করেছে বিএনপি। ২১ আগস্ট জজ মিয়া নাটক সাজিয়েছিলো। সব মানুষ জানেন। আমরা বিএনপির সঙ্গে সমঝোতা করতে চেয়েছিলাম। কিন্তু তারা দরজা বন্ধ করে দিয়েছিলো বলেও মন্তব্য করেন তিনি।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close