logo

ঢাকা, শুক্রবার ৫ ফাল্গুন, ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

orangebd logo
সড়ক দুর্ঘটনা
বগুড়া ও গাজীপুরে দুই এসএসসি পরীক্ষার্থীসহ নিহত ৭
সংবাদ ডেস্ক

পৃথক সড়ক দুর্ঘটনায় বগুড়া ও গাজীপুরে ৭ জন নিহত ও ৩ জন আহত এবং কঙ্বাজারের চকরিয়ায় চলন্ত বাস উল্টে আহত হয়েছে ১৫ শিক্ষার্থী। নিহতদের মধ্যে বগুড়া জেলায় তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারায় দুই এসএসসি শিক্ষার্থীসহ ৬ জন এবং অন্য ঘটনায় গাজীপুরে নিহত হয়েছে একজন। প্রতিনিধিরা এ খবর জানান।

বগুড়া : গত বুধবার বাত থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত বগুড়ায় তিনটি পৃথক সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত ও ৩ জন আহত হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় বগুড়া-ঢাকা মহাসড়কে বগুড়ার শাজাহানপুর উপজেলার বনানী এলাকায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মহিলাসহ ৩ জন নিহত ৩ জন আহত হয়। নিহতরা হলো- শরিফা সুলতানা (৫০), আবুল কালাম আজাদ (৪৫) ও সাইফুল ইসলাম (৩৩)। পুলিশ জানায়, সন্ধ্যার দিকে বনানী এলাকায় বগুড়ার গাবতলি উপজেলাগামী একটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে বগুড়া শহরের দিক আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থল ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে অটোরিকশা চালকসহ ৩ জন মারা যায়। এ ঘটনায় গুরুতর আহত জুই, গিনিবেগম ও সোনাবানু নামে ৩ অটেরিকশা যাত্রীকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

বগুড়ার শাজাহানপুর ও শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন এইচএসসি পরীক্ষার্থীসহ আরও ৩ জন নিহত হয়েছে। বুধবার রাত সোয়া ৮টার দিকে শাজাহানপুর উপজেলার সাজাপুর টিএমএসএস পাম্পের সামনে ঢাকা-বগুড়া মহাসড়কে ট্রাক-ােমটরসাইকেল সংঘর্ষে মেহেদী হাসান (১৯) ও রকিবুল ইসলাম রকি (১৯) নামে ২ জন নিহত হয়। নিহত মেহেদী হাসান উপজেলা তালপুকুর গ্রামের মোতাহার হোসেনের পুত্র ও রকি বৃ-কুষ্টিয়া গ্রামের মুঞ্জুর রহমানের পুত্র। তারা ডেমাজানী কমর উদ্দিন ইসলামীয়া ডিগ্রি কলেজ থেকে এবারের এইচএসসি পরীক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত সোয়া ৮টার দিকে সাজাপুর টিএমএসএস পাম্পে তেল নেয়ার জন্য একটি ট্রাক (বগুড়া-ড-১১-১৬৮৯) ঢাকা-বগুড়া মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে পার হচ্ছিল। এসময় বগুড়া দিক থেকে আসা দ্রুতগামী একটি লাল রংয়ের পালসার মটরসাইকেল (বগুড়া-ল-১১-৩১৩৯) ওই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। অন্যদিকে বগুড়ার শেরপুর উপজেলার পণ্যবাহী ট্রাক ও ভটভটির সংঘর্ষে চাল ব্যবসায়ী রিপন (৩২) নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তবে প্রাথমিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুরের কৃষ্ণপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রিপন শাহবন্দেগী ইউনিয়নের ফুলতলা গ্রামের হাফিজুর রহমানের ছেলে।

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশনের মারিয়ালি এলাকায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। গতকাল দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

জয়দেবপুর থানার এসআই আজিজুল হক জানান, গাজীপুর সিটি করপোরেশনের মারিয়ালি এলাকায় একটি ট্রাক ওই মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক নিহত হন। পরে স্থানীয়রা ট্রাকসহ চালক রনিকে আটক করে পুলিশে দেয়। পুলিশ লাশ উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। ট্রাকচালক রনিকে (২৬) আটক করা হয়েছে। নিহতের নাম রহিজ উদ্দিন। তিনি স্থানীয় টিআইবি- স্বজন সদস্য বলে জানা গেছে। তবে তার বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি।

চকরিয়া (কঙ্বাজার) : কঙ্বাজারের চকরিয়ায় চলন্ত একটি বাস উল্টে সড়কের পাশে শাখা নদীতে পড়ে ১৫ দাখিল পরীক্ষার্থী আহত হয়েছেন। আহতদের তাৎক্ষনিক উদ্ধার করে উপজেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে। আহতরা সবাই উপজেলার ঢেমুশিয়া মোহছেনিয়া ইসলামিয়া দাখিল মাদারাসা থেকে এবার দাখিল পরীক্ষা দিচ্ছেন। তারা গতকাল মাদরাসা এলাকা থেকে বাসে উঠে পরীক্ষা কেন্দ্র সাহারবিল আনোয়ারুল উলুম কামিল মাদরাসায় যাচ্ছিলেন। এ ঘটনায় অল্পের জন্য প্রাণেরক্ষা পেয়েছে আরও অন্তত ৩৯ জন পরীক্ষার্থী।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.