logo

orangebd logo
বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করল 'পে ৩৬৫' মোবাইল অ্যাপ

দেশের বাজারে বাণিজ্যিকভাবে যাত্রা শুরু করল মোবাইল অ্যাপ 'পে ৩৬৫'। গত ১৩ এপ্রিল রাজধানীতে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জাননো হয়। এই অ্যাপের মাধ্যমে হাতের মোবাইলফোনটি হয়ে যাবে ডিজিটাল ওয়ালেট। আইটি সলিউশন প্রতিষ্ঠান ডাটাসফট সিস্টেমস বাংলাদেশ লিমিটেড, অ্যাপ ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ফাইনটেক ও ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের ব্যাংকিং সহযোগিতায় নির্মিত 'পে ৩৬৫' অ্যাপটি ব্যাবহার করা যাবে নগদ টাকা ডেবিট ও ক্রেডিট কার্ড ব্যবহার করার মত করেই।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ডাচ বাংলা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আবুল কাশেম মো. শিরিন, ডাটাসফট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মাহবুব জামান, ফাইনটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোহায়মিন মোস্তফাসহ প্রতিষ্ঠানগুলোর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সংবাদ সম্মেলনের আগে মীনা বাজার ও ক্রিমসন কাপ কফিশপে সরাসরি পেমেন্টের মাধ্যমে অ্যাপটির শুভসূচনা করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, পে ৩৬৫ অ্যাপটি মোবাইলের গুগল প্লে স্টোর থেকে ফ্রি ডাউনলোড করা যাবে। অ্যাপটি প্রত্যেক ব্যবহারকারীর জন্য একটি স্বতন্ত্র কিউ আর কোড তৈরি করবে যার মাধ্যমে অর্থ লেনদেন করা যাবে। অ্যাপটি দিয়ে বর্তমানে ডাচ বাংলা ব্যাংক ও মোবাইল ব্যাংকিংয়ের গ্রাহকরা কেনাকাটা করতে পারবেন। তবে ক্রমান্বয়ে সব ব্যাংকের গ্রাহকরা এই অ্যাপ ব্যবহারের সুবিধা পাবেন।

শুধু তাই নয়, পে ৩৬৫ এর লেনদেনের ভিত্তিতে গ্রাহকের ক্যাটাগরি সুবিধা থাকছে অ্যাপটিতে। এতে রয়েছে ওয়েলকাম, গ্রিন, গোল্ড ক্যাটাগরি। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানে লেনদেন বা কেনাকাটায় থাকছে আকর্ষনীয় অফার। অ্যাপটি ব্যবহার করে বর্তমানে মীনা বাজার, আগোরা, ক্রিমসন কাপ, টাবাক, কোবে, টোকিও এঙ্প্রেস, হাঙ্গরি নাকি, বাগডুম ছাড়াও আরও অনেক প্রতিষ্ঠান থেকে কেনাকাটা করতে পারবে গ্রাহকরা। সংবাদ বিজ্ঞপ্তি।.

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close