logo

orangebd logo
গ্রাহকদের স্বাস্থ্যসেবায় টনিক প্রিমিয়াম ও অ্যাডভান্স নিয়ে টেলিনর হেলথ

গ্রাহকদের জন্য ডিজিটাল স্বাস্থ্যসেবা টনিক প্রিমিয়াম ও টনিক অ্যাডভান্স নিয়ে এলো গ্রামীণফোন ও টেলিনর হেলথ। সম্প্রতি নতুন এ ডিজিটাল স্বাস্থ্যসেবা উন্মোচন করা হয়। জনপ্রিয় সব কন্টেন্ট চ্যানেলের মাধ্যমে ওজন কমানো ও স্বাস্থ্যবিষয়ক টিপস দেয়া থেকে শুরু করে শীর্ষস্থানীয় ডাক্তারদের সঙ্গে অ্যাপয়েন্টমেন্ট নিশ্চিত করা, সর্বোচ্চ আড়াই লাখ পর্যন্ত হাসপাতাল খরচ বহন, স্বাস্থ্য ও সুস্থতা নিয়ে আধুনিক বাংলাদেশের পরিবারসমূহের প্রয়োজন পূরণে সহায়তা করবে টনিক প্রিমিয়াম ও অ্যাডভান্স। টনিক অ্যাপের মাধ্যমে টনিক প্রিমিয়াম সদস্যরা অর্থ ও সময় সঞ্চয় করার পাশাপাশি, অল্প খরচে স্বাস্থ্যসেবা নিতে পারবেন।

টনিক প্রিমিয়াম ও টনিক অ্যাডভান্সের একটি উল্লেখযোগ্য ফিচার হচ্ছে ডক্টোরোলা লিমিটেডের সঙ্গে অংশীদারিত্বে তাৎক্ষণিকভাবে ডাক্তারের সাক্ষাৎকার বুকিং করা। টনিক অ্যাপের মাধ্যমে টনিক সদস্যরা ২ হাজারের বেশি ডাক্তারের সাক্ষাৎকার বুকিং দেয়ার সুযোগ পাবে। এছাড়াও প্রিমিয়াম সদস্যরা জরুরি ডাক্তারি পরামর্শের জন্য জনপ্রিয় ম্যাসেজিং অ্যাপের মাধ্যমে ব্যক্তিগত ও প্রয়োজনীয় বিষয় নিয়ে ডাক্তারের সঙ্গে চ্যাট করতে পারবেন। জরুরি প্রয়োজনের ওপর ভিত্তি করে টনিক প্রিমিয়ামে রয়েছে প্রতিদিন দেশের ৩০ জন শীর্ষ ডাক্তারের সাক্ষাৎকার বুকিং দেয়ার সুযোগ।

টনিক প্রিমিয়াম এর সদস্যদের হাসপাতাল খরচের (তিন বা তারও অধিক দিন হাসপাতালে থাকলে) ২৫ হাজার টাকা পরিশোধ করবে। সদস্যরা বছরে সর্বোচ্চ দশবার এ সুবিধা নিতে পারবেন। এছাড়াও, প্রিমিয়াম সদস্যরা টনিক প্রিমিয়াম পার্টনার হাসপাতালে এঙ্িিকউটিভ হেলথ চেক-আপে ৫০ শতাংশ পর্যন্ত ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন এবং স্বাস্থ্যবিষয়ক পরামর্শের জন্য প্রতিমাসে ফোনে বিনামূল্যে ডাক্তারের সঙ্গে ৯০ মিনিট কথা বলার সুযোগ পাবেন।

টেলিনর হেলথের প্রধান নির্বাহী কর্মকর্তা সাজিদ রহমান সংবাদ সম্মেলনে বলেন, 'গত বছর টনিকের ফ্রি সংস্করণ চালু হওয়ার পর থেকে বিনামূল্যে এ সেবা গ্রহণে ৩০ লাখ মানুষ টনিক সাবস্ক্রাইব করেছে। টনিক বেসিকের সাফল্যের পর গ্রাহকদের জন্য পরবর্তী প্রজন্মের সেবা নিয়ে আসতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত।' তিনি বলেন, 'যারা আমাদের ডিজিটাল স্বাস্থ্যসেবা থেকে আর একটু বেশি সুবিধা চান তাদের জন্যই আমরা এ নতুন সেবা নিয়ে এসেছি।'

যে কোন গ্রামীণফোন গ্রাহক মাসিক ২৯৮ টাকার বিনিময়ে টনিক প্রিমিয়াম সেবা নিতে পারবেন। একইসঙ্গে তাদের সুযোগ থাকবে টনিক অ্যাডভান্স সুবিধা নেয়ার। এক্ষেত্রে, অ্যাডভান্স সদস্যরা বার্ষিক ১ লাখ টাকার মেডিকেল কাভারেজ সুবিধা পাবেন মাসিক ১২৮ টাকার বিনিময়ে এবং আগের মতোই টনিক বেসিক সদস্যদের বিনামূল্যে বার্ষিক ৪ হাজার টাকার মেডিকেল ব্যয় বহন করবে টনিক।

*৭৮৯# ডায়াল করে, টনিকের অ্যাপ ডাউনলোড করে কিংবা টনিকের ওয়েবসাইট িি.িসুঃড়হরপ.পড়স- এ গিয়ে খুব সহজেই টনিক প্রিমিয়াম কিংবা টনিক অ্যাডভান্সের সঙ্গে যুক্ত হওয়া যাবে। সংবাদ বিজ্ঞপ্তি।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close