logo

ঢাকা, বৃহস্পতিবার ১ বৈশাখ ১৪২৩, ৬ রজব ১৪৩৭, ১৪ এপ্রিল ২০১৬

orangebd logo
১৬-১৭ এপ্রিল বৈশাখী উদ্যোক্তা হাট

আত্মকর্মসংস্থানে তরুনদের অণুপ্রাণিত করার প্ল্যাটফর্ম "চাকরি খুঁজব না, চাকরি দেব" এর উদ্যোগে আগামী ১৬-১৭ এপ্রিল ঢাকায় "আজকের ডিল বৈশাখী উদ্যোক্তা হাট" অনুষ্ঠিত হবে। তরুন উদ্যোক্তাদের পণ্য ও সেবা সরাসরি তাদের ক্রেতাদের সামনে তুলে ধরা এবং অনলাইন উদ্যোক্তাদের সঙ্গে তাদের গ্রাহকদের সামনা-সামনি পরিচয় করিয়ে দেওয়া এই আয়োজনের উদ্দেশ্য বলে জানিয়েছেন উদ্যোক্তা হাটের আহবায়ক সাজ্জাত হোসেন। ঢাকার ধানমন্ডির ২৭ নম্বরের ওম্যান ভলান্টারি অ্যাসোসিয়শন ভবনের তিনটি কক্ষে এই হাটের আয়োজন করা হয়েছে। সাজ্জাত হোসেন আরও জানান, ক্ষুদ্র উদ্যোক্তাদের পক্ষে ব্যক্তিগতভাবে মেলার আয়োজন করা কঠিন এবং ব্যয়সাধ্য। তাই প্ল্যাটফর্মের পক্ষ থেকে এই আয়োজন করা হয়েছে।

দুই দিনব্যাপী এই মেলায় রেনে বাংলাদেশ, ইভেন্ট ইন বিডি, এসটি সলিউশন, ভ্রমণ ডট কম, বাংলার কবিতা, প্রিয় শপ ডট কম, ভাইপার লেদার, ওয়াওজার এবং কসমেটিক ফ্রিকের ৭টি প্যাভিলিয়ন থাকবে। এছাড়া আরো প্রায় ৪০টি স্টলে উদ্যোক্তারা তাদের পণ্য ও সেবা তুলে ধরবেন। স্টলের মধ্যে রয়েছে ইকো ড্রিমস, হাব ঢাকা, গ্যাজেট বাংলা, অনলাইন বিতান, টুইস্টেড রেসিপি, বাকি সেন্টার, ক্ষুদ্র সফট, বন্ধু ডট কম, পিনাকল মিডিয়া, জিরো ডিগ্রি কমিউনিকেশন, ব্র্যান্ড কিডস, বিডি সফট, বাইক বিডি, প্যাকার্স, ফিটম্যান, ই-স্মার্ট, নিজোল ক্রিয়েটিভ, প্রোফিসিও, নিউ মুন ক্লদিং ডিজাইন কাউস, শাহিন'স হেলপ লাইন, ট্যান, এবিএস ওয়ার্ল্ড প্রভৃতি।

চাকরি খুঁজব না চাকরি দেব প্ল্যাটফর্মের অন্যতম পরিচালক আসা ইকবাল জানান পণ্য বেচা কেনার বাইরেও এই হাটের সবচেয়ে বড় সাফল্য হল উদ্যোক্তাদের নেটওয়ার্ক সমপ্রসারণে সহায়তা করা। আগের দুটি হাটের অভিজ্ঞতা বর্ণনা করে তিনি বলেন, দুইদিনের মেলায় দর্শক ছাড়াও বিনিয়োগকারী, ব্যাংকার এবং মেন্টররা আসবেন। তাদের সঙ্গে উদ্যোক্তাদের একটি ভাল সম্পর্ক তৈরি হবে।

বৈশাখী উদ্যোক্তা হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান 'আজকের ডিল'। গোল্ড স্পন্সর হিসাবে রয়েছে দপ্তর ও বিডি ভেঞ্চার লিমিটেড। ই-কুরিয়ার, হোস্ট পেয়ার ও হোস্ট মাইট সিলভার স্পন্সর হিসাবে পৃষ্ঠপোষকতা করছে। এছাড়া পার্টনার হিসাবে রয়েছে ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান ডোজ ইন্টারনেট, যমুনা টেলিভিশন ও এনটিভি অনলাইন। উল্লেখ্য, "চাকরি খুঁজব না, চাকরি দেব" বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্কের একটি উদ্যোগ। সংবাদ বিজ্ঞপ্তি।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close