logo

orangebd logo
অপরাধ
পটুয়াখালী ও জামালপুরে দুই পরিবারের ৫ জনকে গলা কেটে হত্যা
প্রতিনিধি, জামালপুর / গলাচিপা

পটুয়াখালী ও জামালপুরে দুই পরিবারের ৫ জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। এর মধ্যে পটুয়াখালীতে বাবা, মা ও মেয়ে এবং জামালপুরে ২ বোনকে হত্যা করা হয়েছে। পটুয়াখালীর গলাচিপা উপজেলার ছৈলাবুনিয়া গ্রামের নিহতরা হলেন_ বাবা দেলোয়ার হোসেন মোল্লা (৫৫), মা পারভিন বেগম (৪৪) ও পালিত মেয়ে কাজলি (১৪)। অন্যদিকে জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ি গ্রামের নিহতরা হলো_ দুই বোন ভাবনা (১৫) ও লুবনা (১০)। দুটি ঘটনাই পুলিশ তদন্ত করছে।

পটুয়াখালীর গোয়েন্দা পুলিশের ওসি (ডিবি) জানান, গলাচিপার ছৈলাবুনিয়ার ইদ্রিস মোল্লার নির্জন বাড়িতে গত মঙ্গলবার রাতে বাবা, মা ও মেয়েকে গলা কেটে হত্যার ঘটনা ঘটে। তিনজনকে বিছানায় কুপিয়ে হত্যা করা হয়। বুধবার সারাদিন কেউ তাদের খবর নেয়নি। সন্ধ্যায় আইনশৃঙ্খলা বাহিনী খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাদের লাশ উদ্ধার করে। কাজলি বেগমের দেহ থেকে মাথা বিচ্ছিন্ন এবং দেলোয়ার হোসেন ও পারভিন বেগমকে উপর্যুপরি কুপিয়ে হত্যা করা হয় বলে পুলিশ ও প্রতিবেশীরা জানান। কি কারণে তাদের নির্মমভাবে হত্যা করা হয়েছে তা উদঘাটনে পুলিশ তদন্ত করছে।

জানা গেছে, গত বছর ইদ্রিস মোল্লার ছেলে শফিককে হত্যা করা হয়। এরপর থেকে ইদ্রিস মোল্লা বাড়িতে বসবাস না করে শ্বশুর বাড়ি গিয়ে থাকেন এবং ওই বাড়িতে তার ভাই দেলোয়ার পরিবার-পরিজন নিয়ে বসবাস করছিলেন। শফিক হত্যা মামলার সাক্ষী ছিলেন দেলোয়ার।

অন্যদিকে জামালপুরে বুধবার সকালে জামালপুর সদরের মেষ্টা ইউনিয়নের দেউলিয়াবাড়ি গ্রামের নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে ভাবনা (১৫) ও লুবনা (১০) নামে দুই বোনের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ভাবনা রহিমা কাজেম উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রী এবং ছোটবোন লুবনা হাসিল মতিউর রহমান একাডেমির চতুর্থ শ্রেণীর ছাত্রী। তাদের বাবা শামিউল ইসলাম শামীম মালয়েশিয়া প্রবাসী।

প্রতিবেশীরা জানান, পারিবারিক প্রয়োজনে দুই মেয়েকে বাড়ি রেখে তাদের মা তাছলিমা বেগম মঙ্গলবার বিকেলে জামালপুর শহরের বাগেরহাটা বটতলা এলাকায় বাবার বাড়ি গিয়েছিল। রাতে দুই বোন ছাড়া বাড়িতে আর কেউ ছিল না। বুধবার সকাল ৮টার দিকে তাছলিমা বাড়িতে আসলে নিজ ঘরে দুই বোনের গলাকাটা মৃতদেহ পড়ে থাকতে দেখে চিৎকার করে। এ সময় প্রতিবেশীরা খবর দিলে পুলিশ এবং র‌্যাব ঘটনাস্থলে গিয়ে নিহতের বাড়ি ঘিরে রাখে। পরে ময়মনসিংহ জোনের পুলিশ ব্যুরো অফ ইনভেস্টিগেশন (পিবিআই) এবং সিআইডি ঘটনাস্থলে গিয়ে নিহত দুই বোনের সুরতহাল ও হত্যার নমুনা সংগ্রহ করে। সুরতহাল ও নমুনা সংগ্রহ শেষে বুধবার বিকেল ৫টার দিকে ঘটনাস্থল থেকে লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এই ঘটনায় পুলিশ ওয়ারেছ আলী (৪৮) নামে একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। আটক ওয়ারেছ আলী নিহত দু'বোনের বাবা শামীমের চাচা বলে পুলিশ জানিয়েছে।

পিবিআই ময়মনসিংহ জোনের এডিশনাল পুলিশ সুপার আবু বক্কর সিদ্দিক জানান, পরিকল্পিতভাবে হত্যাকা- ঘটনা হয়েছে এবং দুই বোনকে একইভাবে গলাকেটে হত্যা করা হয়।

বুধবার বিকেলে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝি ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, পুলিশ, র‌্যাব, পিবিআইসহ তদন্তকারী সংস্থার সমন্বয়ে দ্রুত হত্যাকারীদের গ্রেফতার করা হবে।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close