logo

ঢাকা, শুক্রবার ৫ ফাল্গুন, ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

orangebd logo
পরিবর্তনে গাইলেন ঐশী এবং আরফীন রুমী
বিনোদন প্রতিবেদক

এবারের পরিবর্তনে একটি ডুয়েট গানে দেখা যাবে আরফীন রুমী এবং ঐশিকে। 'দোনামনা' শিরোনামের এই গানটি লিখেছেন সোমেশ্বর অলি, সুর ও সঙ্গীতে আরফীন রুমী। পরিবর্তন প্রচার হবে ১৯ ফেব্রুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর বিটিভিতে। সাহরিয়ার মোহাম্মদ হাসানের প্রযোজনায় পরিবর্তনের পরিকল্পনা গ্রন্থনা উপস্থাপনা ও নির্দেশনা দিয়েছেন আনজাম মাসুদ।

আরফীন রমী বলেন, 'ঐশির সাথে গাওয়া 'দোনামোনা' গানটি বাদেও এবারের পরিবর্তনে অলি ভাই এর লেখা এবং আমারই সুর করা আরেকটি গান থাকছে বেলাল খানের কণ্ঠে। আমি বন্ধুত্ব পছন্দ করি তাই পরিবর্তনের সঙ্গে কাজ করা। আনজাম মাসুদ মামা, অলি ভাই, বেলাল খান উনারা আমার খুব কাছের মানুষ। ঐশী ভাল গায়। তার সঙ্গে একই মঞ্চে গেয়েও খুব ভাল লেগেছে। সব মিলিয়ে পরিবর্তনে কাজ করে অনেক আনন্দিত আমি। ভালো লাগার শেষ নেই, তবুও আশ করি পরিবর্তনে এই গান দুটি দর্শকদের ভালো লাগবে।

ঐশি বলেন, 'দোনামোনা' গানটি আরফিন রুমি ভাইয়ের সঙ্গে আমার একটি ডুয়েট গান। গানটি আঞ্জাম মাসুদ পরিচালিত বিটিভি'র পরিবর্তন অনুষ্ঠানের জন্য করা হয়েছে। এবং লেজার ভিশনের ব্যানারে দেহবাজী এলবামে প্রকাশ পেয়েছে। পরিবর্তন অনুষ্ঠানে দর্শকের সামনে পারফর্ম করে সবার যে ফিডব্যাক পেয়েছি তাতে বুঝা যাচ্ছে গানটি দর্শক শ্রোতারা অনেক সহজ সুন্দর ভাবে নিচ্ছেন এবং আশা করছি গানটি খুব ভালো একটি অবস্থানে যাবে। আর সোমেশ্বর অলি ভাইএর গানের কথায় সব সময়ই কিছু ভিন্নতা থাকেই। এই গানটি তে দোনামোনা শব্দটি প্রচলিত ধুনফুন শব্দের প্রতিফলন। আশা করছি খুব মজার কমার্শিয়াল ধাচের গানটি অনেক দ্রুত আনাচে কানাচে পেঁৗছে যাবে।'

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.