logo

ঢাকা, শুক্রবার ৫ ফাল্গুন, ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

orangebd logo
আবারও ধারাবাহিক জুটিবদ্ধ দিনার-নাদিয়া
বিনোদন প্রতিবেদক

ছোটপর্দার জুটি ইন্তেখাব দিনার ও নাদিয়া আহমেদ। তারা দুজন আবারও জুটিবদ্ধ হয়ে একটি নতুন ধারাবাহিকে অভিনয় করছেন। নাটকের নাম 'অল্প স্বল্প গল্প'। নাটকটি রচনা করেছেন রূপান্তর এবং নির্দেশনা দিচ্ছেন মোন্তাসির বিপন। বাস্তব জীবনে ইন্তেখাব দিনারের জুটি বিজরী বরকত উল্যাহ এবং নাদিয়ার জুটি নাঈম।

তবে পর্দায় দিনার এবং নাদিয়ার রসায়নও বেশ জমে উঠে। আজ থেকে বেশ কয়েক বছর আগে মোহন খানের নির্দেশনায় 'দূরের মানুষ' নামক দীর্ঘ ধারাবাহিকে প্রথম একসঙ্গে কাজ করেন দিনার ও নাদিয়া। নাদিয়া প্রসঙ্গে ইন্তেখাব দিনার বলেন, 'মানুষ হিসেবে নাদিয়া এক কথায় অসাধারণ। কথা ও কাজে শতভাগ সৎ একজন মানুষ। শিল্পী হিসেবেও নাদিয়া অনন্য। আমার সহকর্মী হিসেবেই শুধু নয় নাদিয়া যারসঙ্গেই কাজ করেছেন তারা মুগ্ধ হয়েছেন তার কাজে। এই মুহূর্তে আমরা অল্প স্বল্প গল্প নামের একটি ধারাবাহিকে অভিনয় করছি, দুজনেই বেশি উপভোগ করছি

কাজটি। তাছাড়া নির্মাতা হিসেবে বিপন বেশ মেধাবী।' দিনার প্রসঙ্গে নাদিয়া বলেন, 'দিনার ভাই অবশ্যই একজন ভালো মনের মানুষ, একজন নির্ভেজাল মানুষ। শুটিং স্পটে তিনি নিজর মতোই থাকতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তবে এটাও সত্যি যে তিনি খুব বুদ্ধিমান একজন মানুষ। শুটিং স্পটে তিনি বেশ মজাও করেন। এটা সত্যি যে সহশিল্পী হিসেবে যে কারো সঙ্গে যখন দিনার ভাই থাকেন তখন কাজটি খুব সহজেই শেষ হয়ে যায় কোনোরকম ভাবনা বা দুশ্চিন্তা ছাড়া। কারণ সহশিল্পীকে, পরিচালককে তিনি দারুণভাবে সহযোগিতা করেন।' দিনার ও নাদিয়া সর্বশেষ একসঙ্গে তুহিনের নির্দেশনায় 'গন্তব্য নিরুদ্দেশ' ধারাবাহিকে অভিনয় করেন। এই মুহূর্তে ইন্তেখাব দিনার রহমতুল্লাহ তুহিনের নির্দেশনায় 'টক অব দ্য টাউন', 'যখন কখনো', দীপংকর দীপনের 'টক্কর' ধারাবাহিকে কাজ করছেন। গত ১০ ফেব্রুয়ারি 'অভিনয় শিল্পী সংঘ'র নির্বাচনে ইন্তেখাব দিনার সর্বোচ্চ ভোট পেয়ে কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.