logo

ঢাকা, শুক্রবার ৫ ফাল্গুন, ১৯ জমাদিউল আউয়াল ১৪৩৮, ১৭ ফেব্রুয়ারি ২০১৭

orangebd logo
কেন্দ্র থেকে ডেকে হামলা বিজ্ঞান পরীক্ষা দেয়া হলো না এসএসি পরীক্ষার্থীর
নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর

হাজীগঞ্জে এসএসসি পরীক্ষার্থী রায়হান হোসেনকে (১৬) কেন্দ্রের সামনে থেকে ডেকে নিয়ে মারধর করে গুরুতর আহত করেছে সন্ত্রাসীরা। এ কারণে মঙ্গলবার অনুষ্ঠিত শারীরিক শিক্ষা ও স্বাস্থ্য বিজ্ঞান বিষয়ের পরীক্ষা দিতে পারেনি রায়হান। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় হাজীগঞ্জ রেলওয়ে স্টেশন এলাকায়। রায়হান উপজেলার প্যারাপুর উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগ থেকে এসএসসি পরীক্ষা দিচ্ছে। হাজীগঞ্জ আমিন মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তার পরীক্ষার আসন পড়েছে। রায়হান কালচো উত্তর ইউনিয়নের কালচো গ্রামের মোঃ জামাল হোসেনের বড় ছেলে।

এর আগে শাহরাস্তি উপজেলার দেবকরা মারগুবা ডাঃ শহীদুল্লাহ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বিজ্ঞান বিভাগের পরীক্ষার্থী সাগর ইসলামকে ২ ফেব্রুয়ারি পরীক্ষা কেন্দ্রের সামনে থেকে তুলে নিয়ে যায় পুলিশ। এ কারণে সাগর বাংলা ১ম পত্র বিষয়ের পরীক্ষা দিতে পারেনি।

পরীক্ষা কেন্দ্র ও রায়হানের সহপাঠীদের সূত্রে জানা গেছে, রায়হান গ্রামের বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিকশায় করে সকাল নয়টায় হাজীগঞ্জ রেলস্টেশন এলাকায় নামে। পরীক্ষা কেন্দ্রের সামনে গিয়ে রায়হান তার প্রবেশপত্রটি সহপাঠী মোজাম্মেল হোসেনের কাছে জমা রাখে। এরপর সে নাস্তা খাওয়ার কথা বলে পুনরায় রেলস্টেশন এলাকায় আসে। এখানে আসার পর তিন যুবক তাকে ডেকে স্টেশনের পশ্চিম পাশে একটি পরিত্যক্ত ঘরে ঢুকায়।

তার গলায় চাকু ধরে তিন যুবক তাকে বেধড়ক মারধর করে। এক পর্যায়ে রায়হান অচেতন হয়ে পড়ে। তবে রায়হান তিন যুবকের কাউকে চিনতে পারেনি বলে সে জানায়।

পরে স্টেশন এলাকা দিয়ে যাতায়াতকারী এক ব্যক্তি রায়হানকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে তিনি ডাক চিৎকার দেন। স্থানীয়রা এসে তার প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যান। সেখানে কেন্দ্র সচিব ও অন্য কর্মকর্তারা তার অবস্থার অবনতি দেখে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েপাঠান। বর্তমানে রায়হান উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন আছে।

রায়হানের সহপাঠী মোজাম্মেল হোসেন জানায়, রায়হান আমার কাছে প্রবেশপত্র রেখে নাস্তা খাওয়ার কথা বলে হোটেলে যায়।

পরীক্ষা শুরু হওয়ার পর সে কেন্দ্রে না আসায় বিষয়টি বিদ্যালয়ের স্যারদের জানাই।

পরীক্ষা শুরুর ঘণ্টাখানেক পর স্থানীয়রা তাকে আহত অবস্থায় কেন্দ্রে নিয়ে আসে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েকথা হয় রায়হানের মা রাবেয়া বেগমের সাথে।

খবরটি পঠিত হয়েছে ১০১ বার
font
font
সর্বাধিক পঠিত
আজকের ভিউ
পুরোন সংখ্যা
Click Here
সম্পাদক - আলতামাশ কবির । ভারপ্রাপ্ত সম্পাদক - খন্দকার মুনীরুজ্জামান । ব্যবস্থাপনা সম্পাদক - কাশেম হুমায়ুন ।
সম্পাদক কর্তৃক দি সংবাদ লিমিটেড -এর পক্ষে ৮৭, বিজয়নগর, ঢাকা থেকে মুদ্রিত এবং প্রকাশিত।
কার্যালয় : ৩৬, পুরানা পল্টন, ঢাকা-১০০০। ফোন : ৯৫৬৭৫৫৭, ৯৫৫৭৩৯১। কমার্শিয়াল ম্যানেজার : ৭১৭০৭৩৮
ফ্যাক্স : ৯৫৫৮৯০০ । ই-মেইল : sangbaddesk@gmail.com
Copyright thedailysangbad © 2017 Developed By : orangebd.com.
close